নাটোরশিরোনাম-২

বাগাতিপাড়ায় চোরাই গরুবহনকারী পিকআপের তান্ডবে ১০ জন আহত,আটক ২

আশিকুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় চোরাই গরু বহনকারী পিকআপ ভ্যানের তান্ডবে অন্ততঃ ১০ জন আহত হয়েছেন। বেপরোয়া পিকআপের ধাক্কায় সড়কের পাশের দোকান ঘর, মোটরসাইকেল, অটো, ভ্যান, সিএনজি ভেঙ্গে গেছে। বুুধবার বেলা তিনটায় উপজেলার বাঁশবাড়িয়া থেকে যোগীপাড়া হয়ে নাটোর সড়কে এ তান্ডবের ঘটনা ঘটে।
আহতরা হলেন, বাগাতিপাড়ার হরিরামপুরের ফল ব্যবসায়ী সাইদুল ইসলাম (৪৫), খন্দকার মালঞ্চি গ্রামের ডাব ব্যবসায়ী মোজাম আলী (৫০), নাটোর সদরের মোটরসাইকেল চালক তুষার আহম্মেদ (২৮), লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের একই পরিবারের ইয়ার আলী (৫০), তার স্ত্রী মরিয়ম নেছা (৪৫), মেয়ে সাবিয়া খাতুন (১৬), আশরাফুল আলীর ছেলে নুরুজ্জামান রতন (২৮), মেয়ে বীথি খাতুন (২৪), অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের বাগাতিপাড়া, নাটোর সদর ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, রাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কের ফুলতলায় সড়কের পাশে চারনে থাকা একটি গরু চোরেরা পিকআপ ভ্যানে তুলে নেয়। এরপর জামনগরের পুলিশ ফাঁড়ি হয়ে বাগাতিপাড়ার দিকে পিকআপটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে পিকআপকে ধাওয়া দেয়। আটকাতে না পেরে বাগাতিপাড়ার পকেটখালি-যোগিপাড়া সড়কের বিভিন্ন বাজারে মোবাইল ফোনে খবর দেয়। চোরাই গরুটি চারঘাট উপজেলার বাসুদেবপুর ফুলতলার সাদিকুল ইসলামের বলে জানা গেছে।
চোরাই গরু নিয়ে পালিয়ে যাওয়ার খবরে তমালতলা মোড় বাজারে লোকজন বাঁশ বেঁধে পিকআপটির গতিরোধ করার চেষ্টা করে। এসময় গতিরোধক বাঁশ ভেঙ্গে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার সময় গাড়িটি হেলালের মুদি এবং রুপকের ঔষধের দোকান ঘরে তুলে দিয়ে দোকানঘরের কিছু অংশ ভেঙ্গে দেয়। সে সময় সড়কের পাশে থাকা ফল ব্যবসায়ী সাইদুল ইসলাম ও ডাব ব্যবসায়ী মোজাম আলীকে ধাক্কা দিয়ে গুরুত্বর আহত করে। পরে বেপরোয়া পিকআপ ভ্যানটি যোগীপাড়া হয়ে নাটোরের দিকে যাওয়ার পথে আজগর মোড় এলাকায় অটো, মোটরসাইকেল, ভ্যান ও সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আরও অন্ততঃ ৮ জন আহত হন। পরে নাটোর সদরের জংলী এলাকায় পিকআপ রেখে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালকসহ দুইজনকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে দেয়। পুলিশ চোরাইগরুসহ পিকআপটিকে জব্দ করেছে।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, তিনি ঘটনাটি শুনে একজন এসআইকে ঘটনাস্থলে পাঠিয়েছেন। পিকআপটি নাটোর সদর থানায় আটক রয়েছে। তবে কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে নাটোর সদর থানার সাথে যোগাযোগ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে নাটোর সদর থানার ওসি কাজী জালাল বলেন, চোরাইগরুসহ পিকআপটিকে জব্দ করা হয়েছে। গাড়িচালকসহ দুইজনকে আটক করে নাটোর সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। বরেন্দ্র বার্তা/অপস

Close