নাটোরশিরোনাম-২

নাটোরের সিংড়ায় বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি উদ্বোধন

সামাউন আলী,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় গোল ই আফরোজ সরকারী কলেজে প্রতিভা ছাত্র কল্যাণ আর্থিক সহায়তা কেন্দ্র সংস্হার আয়োজনে, কলেজ ছাত্রলীগ ও কলেজ ছাত্র সংসদের সার্বিক তত্ত্বাবধায়নে, তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, জুনাইদ আহমেদ পলক উদ্যোগে ও প্রতিভা ছাত্র কল্যাণ আর্থিক সহায়তা কেন্দ্র সংস্হার প্রধান উপদেষ্টা, মোহাম্মদ ফখরুল হাসান এর দিক নির্দেশনায় এবং দীপ মেডিকেল সার্ভিসেস এর সার্বিক সহযোগীতায় ও সিংড়া মডেল ক্লাবের প্রচারনায় বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় এবং রক্তদান উদ্বৃদ্ধকরণ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় গোল ই আফরোজ সরকারী কলেজে উক্ত সংস্হার সভাপতি, মোঃ সামাউন আলী সুমন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক, আরিফুল ইসলাম এর সঞ্চালনায় দিনব্যাপী এ কর্মসূচি উদ্বোধন করেন, উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি,গোল ই আফরোজ সরকারী কলেজের অধ্যক্ষ, প্রফেসর এম এইচ খালেদ ।
এ সময় উপস্থিত ছিলেন, অত্র কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী, অত্র কলেজের সম্মানিত ভিপি সজিব ইসলাম জুয়েল, জিএস বেলায়েত হোসেন,কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক, মোঃ মনির হোসেন, সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি রাজু আহমেদ, চ্যানেল এস প্রতিনিধি সাংবাদিক আবু সাইদ প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close