বাগমারা

বাগমারায় সাংবাদিক শামীমের চুরি যাওয়া স্মার্টফোন উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় সাংবাদিক শামীম রেজার চুরি হওয়া একটি স্যামসাং জে-টু প্রাইম স্মার্টফোনটি উদ্বার করলো পুলিশ। গত ৬ মে নিজ ঘর থেকে স্মার্টফোনটি চুরি হয়। চোরকে সনাক্ত করতে না পারায় বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ করে সাংবাদিক শামীম রেজা।
জিডির সেই সূত্র ধরে রবিবার বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের সার্বিক তত্ত্বাবধানে মোবাইল ফোনটি উদ্ধার করে এএসআই সাইদুর রহমান। পরে সন্ধ্যায় বাগমারা থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে ডেকে সাংবাদিক শামীম রেজার হাতে মোবাইল ফোনটি হস্থান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, এসআই ফরিদা ইয়াসমিন, এএসআই সাইদুর রহমান, সাংবাদিক প্রভাষক জিল্লুর রহমান, মাস্টার মোজাম্মেল হক প্রমুখ।
সাংবাদিক শামীম রেজা বলেন, বাগমারা থানার এএসআই সাইদুর রহমানের দুরদর্শীতার কারনে মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়েছে। চুরি যাওয়া মোবাইল ফোনে প্রয়োজনীয় অনেক তথ্য থাকায় বাধ্য হয়ে থানায় গিয়ে জিডি করি।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, মোবাইল চুরির অভিযোগ পেলে আমরা সেটা উদ্ধারের যথাসাধ্য চেষ্টা চালায়। কিছু কিছু হারিয়ে বা চুরি যাওয়া মোবাইল অনেক সহজে উদ্ধার করা সম্ভব হয় আবার অনেক গুলো উদ্ধার করতে একটু বিলম্ব হয়। তবে সকল তথ্য ঠিক থাকলে মোবাইল উদ্ধার সম্ভব। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close