মহানগর

রাজশাহী জেলা পরিষদের নতুন ভবনের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদের নতুন ভবনের ছাদ ঢালাই কাজ শুরু হয়েছে। সোমবার সকালে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এর উদ্বোধন করেন। এ সময় তিনি কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন।
চেয়ারম্যান বলেন, জেলা পরিষদের কার্যালয় নির্মাণের জন্য সরকার কয়েক বছর আগে টাকা দিয়েছিল। কাজ শুরু করতে না পারার কারণে সেই টাকা ফেরত চলে যায়। এরপর তিনি নির্বাচিত হয়েই ভবন নির্মাণের উদ্যোগ নেন। অর্থের ব্যবস্থা করেন। এরপর এই কাজ শুরু হয়। এটি তার স্বপ্নের ভবন।
তিনি বলেন, ভবনের প্রথমতলার ছাদ ঢালাই কাজ শুরু হলো। কাজের অগ্রগতি সন্তোষজনক। মানও খুব ভালো। অত্যাধুনিক এই ভবনটি হবে রাজশাহীর অন্যতম দর্শনীয় একটি ভবন। আশা করছি, খুব দ্রুত সময়ের মধ্যেই আমরা এখানে অফিস করতে পারব। ফলে এখন যে জরাজীর্ণ ভবনে অফিস করছি সেই দুর্ভোগ কাটবে।
এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য এমদাদুল হক, গোলাম মোস্তফা, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, জয়জয়ন্তী সরকার মালতি, ঠিকাদারী প্রতিষ্ঠান নাটোরের মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বর থেকে রাজশাহী কোর্ট সংলগ্ন এলাকায় জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। এতে মোট ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। বরেন্দ্র বার্তা/অপস

Close