চারঘাটশিরোনাম-২

গ্রাহক সেবার মান বাড়াতে চারঘাটে পল্লী বিদ্যুৎ এর উঠান বৈঠক

মো: সজিব ইসলাম, চারঘাট: “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে বিদ্যুৎ চুরি, অবৈধ লাইন, দুর্নীতি এবং গ্রাহক হয়রানি প্রতিরোধে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিস গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের ‘উঠান বৈঠক’ নামে এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়ন পরিষদ চত্তর মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

নিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যানেজার মোঃ মোমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দনগাছী বাজার কমিটির সভাপতি প্রভাষক মোঃ শাহীন আলী।

চারঘাট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোক্তার হোসেনের পরিচালনায় উক্ত উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন ইসি মোঃ শওকত আলী , ইন্সপেক্টর দয়াল চন্দ্র সাহা, পল্লী বিদ্যুৎ এর লাইনম্যান, ইলেকট্রিশিয়ান, সহ নানা পেশার সাধারন গ্রাহকগন।

উক্ত উঠান বৈঠকে বিদ্যুত সেবাগ্রহন, নিয়মিত বিল পরিশোধ, দালাল চক্র থেকে সতর্ক থাকা সহ দূর্নীতির বিরুদ্ধে বর্তমান সরকারের জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে এ বৈঠক এর আয়োজন হয়। উঠান বৈঠকে প্রধান অতিথি জিএম মোমিনুল ইসলাম গ্রাহকদেরকে উদ্দ্যশ্যে করে বলেন, গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমে একটি ভিন্নতর যাত্রা। গ্রাহকদের সেবা ও ভোগান্তি লাগবে আমরা “উঠান বৈঠক” লিফলেট বিতরন, মাইকিং করছি। অফিসের সকল ষ্টাফদের নিয়ে একটি দুর্নীতি মুক্ত জোনাল অফিস গঠন করাই মূল লক্ষ্য।

চারঘাট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোক্তার হোসেন বলেন, আপনারা যে কোন সেবা পেতে সরাসরি অফিসের সাথে যোগাযোগ করবেন তাতে করে হয়রানী মুক্ত সেবা পাবেন এবং দালাল চক্রের কাছে জিম্মি হবেন না।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close