পাবনাশিরোনাম-২

দুর্ণীতি মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে পাবনায় মুক্তিযোদ্ধা সংগঠনের পথসভা

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি : দুর্ণীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহৎ কার্যক্রম আরও গতিশীল করতে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার (২৯’অক্টোবর) সন্ধ্যায় পাবনা শহরের প্রাণকেন্দ্র ইন্দ্রারা মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।
সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য, পাবনা জেলা শাখার সভাপতি ও উন্নয়নে পাবনা’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক আলতাব হোসেন সিফাতের সঞ্চালনায় বক্তব্য দেন, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা সদর উপজেল শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জববার, ইছামতি থিয়েটার পাবনা’র পরিচালক ভাস্কর চৌধুরী, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মেদ শরীফ ডাব্লিও, রুহুল আমিন, পাবনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিয়ন আহম্মেদ, পাবনা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।
পথসভায় বক্তারা বলেন ৩০ লক্ষ শহীদের রক্তস্নাত এবং অসংখ্য মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বাংলাদেশের মহান স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে। সর্বপরি দূর্ণীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে ঐকবদ্ধভাবে বিভিন্ন কর্মসুচি চালিয়ে যাওয়ার ব্যাপারে আহবান জানানো হয়।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সহ-সভাপতি এ কে এম কামরুল ইসলাম (ফুটু), সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান সাচ্চু, পাবনা সদর উপজেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা আবু জাফর, পাবনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম খোকন, সাবেক সহ-সভাপতি রাজিব আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তৌফিক আলম পূলক, রকি আহম্মেদ, পাবনা জেলার মুক্তিযোদ্ধাগণ, ব্যবসায়ী, সুধীজন, সামাজিক, রাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close