নওগাঁশিরোনাম-২

ধামইরহাটে মাছ চুরির প্রতিবাদ করায় মাথা ফাটিয়ে দিল চোরের দল

তাওসিফ ইসলাম, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মাছ চুরির প্রতিবাদ করায় মাথা ফাটিয়ে দিয়েছে চোরের দল। স্থানীয়দের সহযোগিতায় জখমী মৎস্যচাষী ধামইরহাট হাসপাতালে ভর্তি আছে।
জখমী উপজেলার মনোহরপুর গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৪০) জানান, সরকারী খাস পুকুর মনোহরপুর আদিবাসী সমিতি লীজ গ্রহন করলে আমি ওই সমিতি থেকে ০৩ বছরের জন্য ৮৬ শতাংশের ওই পুকুরটি লীজ গ্রহণ করি। দুই বছর শান্তিপূর্ণভাবে মাছ চাষাবাদ করছিলাম এবং আরও ১ বছর আমার লীজ মেয়াদ আছে, এমতাবস্থায় ২৮ অক্টোবর রাতে একই গ্রামের নিঠু খয়রার ছেলে কুমা, কুমার ছেলে শ্রী মিঠুন, ভোদলা ও নরেনের ছেলে রাজু রাতের বেলায় পুকুরে মাছ চুরি করে। ঘটনা জানতে পেরে পুকুর লীজ গ্রহনকারী সিরাজুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হলে চোরের দল সিরাজুলকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ী মাথায় কুপিয়ে পার্শ্ববর্তী ধান ক্ষেতেফেলে রাখে। স্থানীয়রা তাকে ধামইরহাট হাসপাতালে নিয়ে আসে। ৩০ অক্টোবর সিরাজুল বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করে। তবে এ বিষয়ে প্রতিপক্ষ মিঠুন এর সাথে (০১৭৪৪-১৪৯৪০৮) মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায় নি।
ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ হাতে পাওয়া মাত্র আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close