মহানগরশিরোনাম-২

রাজশাহী বিভাগীয় জাতীয়তাবদী দলের পরিকল্পনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের আয়োজনে এবং ইউএসএআইডি ও ইউকে এর আয়োজনে আজ বুধবার রাজশাহী বিভাগীয় জাতীয়তাবাদী দলের বিভাগীয় পরিকল্পনা অনুষ্ঠিত হয়। নগরীর সাহেব বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, মিজানুর রহমান মিনু।

রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা ও নওগাঁর সংরক্ষিত আসনের সাবেক
সংসদ সদস্য রায়হানা আখতার রনি।

এছাড়াও রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, নওগাঁ জেলা বিএনপি’র আহবায়ক হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম ধলু, জয়পুরহাট জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ম্যানেজার আফসানা বেবী ও প্রোগ্রাম ম্যানেজার অনিন্দ রহমানসহ বিভিন্ন জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় দলীয় আলোচনা অনুষ্ঠিত হয়। সেইসাথে একটি পরিকল্পনা প্রণয়ন করা হয়।

মিজানুর রহমান মিনু, তাঁর বক্তব্যে বলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল তাদের দলের কথাগুলো জাতীয় পর্যায়ে তুলে ধরছে। এতে করে তাদের দাবী-দাওয়া ও চাহিদাগুলো যেমন সরকার বুঝতে পারছে তেমনি দলের হাইকমা-ও অনুভব করতে পারছে। গণতন্ত্র পুণরুদ্ধার এবং বেগম জিয়ার মুক্তির আন্দোলনে উপস্থিত নেতৃবৃন্দদের রাজপথে আন্দোলনের আহবান জানান মিনু।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close