চারঘাটশিরোনাম

বরেন্দ্র বার্তায় সংবাদ প্রকাশের পর চারঘাটের বৃষ্টির দায়িত্ব নিলেন উপজেলা চেয়্যারম্যান ও ইউএনও

মো: সজিব ইসলাম, চারঘাট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় স্থান পাওয়া অদম্য মেধাবী সেই বৃষ্টি খাতুনের ভর্তির দায়িত্ব নিলেন রাজশাহীর চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক। ‘ঢাবিতে ও জগন্নাথ এ ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় জায়গা পেয়েও অর্থের অভাবে ভর্তি হতে পারছে না মেধাবী শিক্ষার্থী বৃষ্টি খাতুন।

এমন সংবাদ ‘আমার রাজশাহী’ ও ‍‍‍‌‌‌”বরেন্দ্র বার্তা’ অনলাইনে প্রকাশ হওয়ার ৩০ মিনিটের মধ্যেই চারঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী কর্মকতা ওই ছাত্রীকে সহায়তা প্রদানের ইচ্ছা পোষণ করেন।

সোমবার সন্ধায় তারা ফোন করে বৃষ্টির যাবতীয় খোঁজখবর নেন এবং ভবিষ্যতে আরও ভালো লেখাপড়া করে দেশ ও জাতির কল্যাণে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখান। পাশাপাশি ওই ছাত্রীর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও লেখাপড়া চালিয়ে যাওয়ার সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকড়া আবাসনের দিনমজুর জালাল উদ্দীনের মেয়ে মেধাবী ছাত্রী বৃষ্টি খাতুন চলতি শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে খ- ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে মেধা তালিকায় ১৭৯২তম হিসেবে স্থান পায়।বৃষ্টি তার নানা আকছেদ আলীর বাড়িতে থেকে অতি কষ্টে পড়াশোনা করতো।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close