খেলামহানগরশিরোনাম-২

রাজশাহীতে পর্দা উঠলো প্রথম বঙ্গবন্ধু কাপ কলেজ ফুটবল র্টুর্ণামেন্টের

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে এই প্রথম বারের মত শুরু হলো বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টুর্ণামেন্টের। আজ মঙ্গলবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বেলা ৩টায় রাজশাহী সিটি কর্পোরেশেনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন। এসময়ে তিনি বলেন, ক্রিকেটরে ন্যায় ফুটবলকে জনপ্রিয় করে তুলতে এই ধরনের টুর্ণামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আগামী বছর থেকে ২০২৩ সাল পর্যন্ত কাউন্সিলর কাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হবে বলে ঘোষনা দেন মেয়র। এই প্রতিযোগিতায় রাজশাহী মোট ১২টি কলেজ অংশ গ্রহন করছে।
রাজশাহী বঙ্গবন্ধু কলেজের উদ্যোগে এবং রাজশাহী মহানগরীর কলেজ সমুহের আয়োজনে অংশগ্রহনকারী কলেজগুলো হচ্ছে কাশিয়াডাঙ্গা কলেজ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়, শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজ, বরেন্দ্র কলেজ, শাহ্ মখ্দম কলেজ, বঙ্গবন্ধু কলেজ, মেট্্েরটপলিটন কলেজ, মহানগর কলেঝ, সুজাদ্দৌলা কলেজ, অগ্রণী স্কুল এন্ড কলেজ, ইসলামিয়া কলেজ এবং কমেলা হক মহাবিদ্যালয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশষে অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রসাশক হামিদুল হক। স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক ও বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান। এছাড়াও অংশগ্রহনকারী প্রতিটি কলেজের অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এই টুর্ণামেন্ট চলতি মাসের ১৬ তারিখ চুড়ান্ত পর্বের খেলার মাধ্যমে শেষ হবে। গতকালকের উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু কলেজ ও কমেলা হক কলেজ অংশ গ্রহন করে। প্রথম দিনের খেলায় কোন পক্ষই গোল করতে পারেনি। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close