বাগমারামহানগরশিরোনাম-২

বাগমারায় ছাদ থেকে ফেলে দেওয়া আহত পুলিশের শয্যা পাশে ডিসি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে তাদের ধাক্কায় দোতলার ছাদ থেকে নীচে পড়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল রাকিবুল হাসান গুরুতর আহত হন। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১নং ওয়ার্ডে চিকিৎসারত আছেন। দায়িত্বরত চিকিৎসক বলেন, রাকিবুলের একটি বুকের হাড় ভেঙ্গে গেছে। তাঁকে এক সপ্তাহ সম্পূর্ণভাবে বেড রেষ্টে থাকতে হবে। বেডেই প্রয়োজনীয় কাজ করার পরামর্শ দেন চিকিৎসক। সেইসাথে দেড় মাস রেষ্টে থকার পরামর্শদেন তারা।
আজ মঙ্গলবার সকাল ১০টায় রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক আহত কন্সট্রেবল রাকিবুল দেখতে রাজশাহী মেডিকেলে যান। এসময়ে তাঁর সঙ্গে ছিলেন রাজশাহী পুলিশ সুপার শহিদুল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম। জেলা প্রশাসক রাকিবুলের অবস্থার খোঁজ খবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন। এসময়ে জেলা প্রশাসক বলেন, অপরার্ধীদের বিরুদ্ধে সরকারী কাজে বাধা দেওয়ার মামলা হবে। এছাড়াও তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিবকে ইতোমধ্যে প্রত্যাহার করা হয়েছে। আগামী বছর থেকে এখানে আর কেন্দ্র রাখা হবে না বলে জানান ডিসি।
উল্লেখ্য সোমবার বেলা বারোটার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিন যুবক বিদ্যালয়ের মুল ভবনের দোতলার জানালা দিয়ে নকল সরবরাহ করতে যায়। এ সময় কর্তব্যরত পুলিশ রাকিবুল হাসান টের পেয়ে দোতলার ছাদে গিয়ে একজনকে আটক করে। আটকের পর তাকে নিচে নামিয়ে আনার সময় অপরদুই সহযোগী নকল সরবরাহকারী এসে পুলিশকে দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া যুবকদের পরিচয় জানা ও তাদের আটকের জন্য পুলিশ তৎপরতা শুরু করেছেন বলে জানান পুলিশ সুপার শহিদুল্লাহ। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close