মহানগরশিরোনাম

রাজশাহীতে দোকানের তালা ভেঙ্গে ৪ মন ইলিশ চুরি

নিজস্ব প্রতিবেদক: নগরীতে দোকানের তালা ভেঙ্গে ইলিশ চুরির ঘটনা ঘটেছে।
জানা যায়, মঙ্গলবার রাতে মহানগরীর সাহেব বাজার আরডিএ মার্কেটের পিছনের কাঁচাবাজার এলাকার মাছ ব্যবসায়ী অবদুস সাত্তারে দোকানে চুরির ঘটনাটি ঘটে। চোরেরা দোকান থেকে প্রায় এক লক্ষ টাকার উপরে চার মোন ইলিশ চুরি করে নিয়ে গেছে বলে জানান তিনি।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাত্তার তার দোকানে তালা মেরে যান। পরে তিনি সকালে এস দেখেন তার দোকানে অন্য একটি তালা মারা আছে। তার তালা নিচে ভেঙ্গে পড়ে আছে। পরে দোকানে গিয়ে দেখেন সেখানে চার মোন মাছ নেই।
পরে নাইট গর্ডকে বিষয়টি জানানো হলে, নাইট গার্ড রশিদ জানান তার দোকনে সাড়ে ১১ টার দিকে তালা না দেখেতে পেয়ে তিনি নিজেই একটি তালা মেরে দেন। পরে সকালে তিনি সেই তালা খুলে নিয়ে যান।
স্থানীয় এক বাসিন্দা জানান, আমি রাতে একটি অটো এখান থেকে মাছ নিয়ে যেতে দেখেছি। আমি ভাবছিলাম সাত্তারই মাছ নিতে বা রাখতে এসেছে।
ইলিশ বিক্রেতা সাত্তার জানান, আমার দোকানে গতকালই ৭ মোন ইলিশ আনা হয়। কিন্তু সকালে এসে দেখি তালা ভেঙ্গে ৪ মন মাছ নিয়ে গেছে চোরেরা। এখন দোকানে তিন মন ইলিশ মাছ আছে। তিনি আরও বলেন, এঘটনার পর তিনি পথে বসে গেছেন।
চুরির বিষয়ে নগরীর বোয়ালিয়া থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এমনি ঘটলে অইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। বরেন্দ্র বার্তা/অপস

Close