বাগমারাশিরোনাম

বাগমারায় পাওনা টাকা চাওয়ায় এক মুদির দোকানীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় পাওনা টাকা চাওয়ায় যোগীপাড়া ইউনিয়নের বীরকুৎসা উত্তরপাড়ার কফিল শাহ (৫৫) নামে এক মুদির দোকানীকে পিটিয়ে খুন করা হয়েছে।
আজ বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রস্ততি চলছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কফিল শাহ বীরকুৎসা রাজবাড়ি বাজারে মুদির দোকানের পাশাপাশি বোতলে পেট্রল বিক্রি করতেন। একই গ্রামের রমজান আলীর ছেলে সিএনজিচালক ফেরদৌস (৩২) বাকিতে পেট্রল নেয়। বিগত দিনের পাওনা টাকা চাওয়ায় উভয়ের মধ্যে সন্ধ্যার পর বাকবিতন্ডা বাধে। এর এক পর্যায়ে ফেরদৌসের ভাই মিঠু (৩০) ঘটনাস্থলে আসেন। দোকানী কফিল শাহকে দোকান থেকে বের করে দুই ভাই মারপিট করতে থাকে। এক পর্যায়ে কফিল শাহকে তারা পাকা রাস্তায় ধাক্কা দিয়ে ফেলে দেয় । এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং মাথা ফেটে ঘটনা স্থলে দোকানী মারা যান। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ঘটনার পর থেকে দুই ভাই পলাতক। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছেলে ২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close