বাঘাশিরোনাম

বাঘায় শিবির নেতার বাড়িতে জিহাদী বই উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় শিবির নেতার বাড়ি থেকে একবস্তা জিহাদী বই ও দলীয় কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার মামলায় বিপুল হাসান নামের এক জামায়ত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ৮টায় আমোদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিপুল হাসান আমোদপুর গ্রামের মোজাহার হাসেনের ছেলে ও উপজেলা জামায়াতের নেতা বলে জানা গেছে।

বাঘা থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী জেলা ছাত্র শিবিরের এসআরডি ও বাঘা উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি এবং উপজেলার আমোদপুর গ্রামের আজগর আলীর ছেলে আইয়ুব আলীর বাড়িতে ১৮-২০ জনের শিবির নেতাকর্মীর একটি দল গোপন বৈঠক করছিল।

এ সময় পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিত টের পেয়ে তারা পালিয়ে যায়। ফলে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পরে তার বাড়ি তল্লাশি করে বিভিন্ন প্রকার দুই শতাধিক জিহাদী বই ও পাকিস্থানি পতাকা ও দলীয় কুপন উদ্ধার করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে জিহাদী বই, অর্থ আদায়ের রশিদ, দলে যোগদানের কুপন, পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। এ মামলার আসামী বিপুল হাসানকে গ্রেফতার করা হয়েছে।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close