নওগাঁশিরোনাম

ধামইরহাটে ছিনতাইকালে ৩ ভুয়া ডিবি পুলিশ আটক

কাজী কামাল হোসেন,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ভূয়া তিন ডিবি পুলিশকে আটক করেছে ধামইরহাট থানা পুলিশ।
ভুক্তভোগী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার পলাশবাড়ী গ্রামের নুর ইসলামের ছেলে মহব্বত আলী ও মহব্বতের সহ-ব্যবসায়ী তরিকুলসহ ইজি বাইকে কাঁচামাল আনতে ১০ নভেম্বর ভোর সকালে বদলগাছীর কোলা ভান্ডারপুর যাওয়ার সময়
আড়ানগর ইউনিয়নের কাজিপুর ডবল ব্রিজের নিকট ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইকটি আটক করে। এক পর্যায়ে তাদের কাঁছে থাকা ব্যবসার টাকাগুলো কেড়ে নেওয়ার চেষ্টাকালে তাদের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে তাদের ধরে রাখে।
এ সময় খবর পেয়ে থানা পুলিশ পত্নীতলার উপজেলার বাবনাবাজ গ্রামের গৌর চন্দ্রের ছেলে নব মুসলিম আল-ইমরান (বিকাশ) (৩৪), চকজয়রাম গ্রামের সাইদ শেখের ছেলে মো. নাহিদ (২৬) ও ধামইরহাট উপজেলার দাদনপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে এখলাছুর রহমান সম্রাট (২০) কে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ছিনতাই, ও চাঁদাবাজিতে জড়িত ছিল বলে এলাকাবাসীরা জানান।
ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বিরুদ্ধে ছিনতাই মামলা রুজু হয়েছে এবং ছিনতাইকৃত ১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
নওগাঁ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ কেএম সামসুদ্দিন বলেন, মাদকবিরোধীসহ বিভিন্ন ক্রাইম দমনে পুলিশ, ডিবি পুলিশ সকলেই অনেক ক্ষেত্রে সোর্সের সহযোগিতা নিয়ে থাকেন, তবে ডিবি সোর্সেরা এমন কাজ কখনই করেনা, যারা এসব করেছেন তারা নিজেদের রক্ষার জন্য ভূয়া পরিচয় দিয়েছেন, যা বড় অপরাধ। বরেন্দ্র বার্তা/অপস

Close