চাঁপাই নবাবগঞ্জশিক্ষাঙ্গন বার্তা

শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসায় বিদায় ও বৃত্তি সংবর্ধনা

শামশুজ্জোহা বিদ্যুৎ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসায় ২০১৯ সালের ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায়, পরীক্ষা উপকরণ প্রদান ও বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান উপলক্ষে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । রবিবার ১০ নভেম্বর ২০১৯ সকাল ১০ টায় শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসা প্রাঙ্গনে মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্জ্ব মাওলানা মো: মাহিরুল ইসলামের সভাপতিত্বে, মাদ্রাসার পরিচালক গোলাম রসুল এর সার্বিক তত্ত্বাবধানে, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সাবিরুল ইসলামের ব্যবস্থাপনায় ও সহকারি শিক্ষক মো: দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও মাদ্রাসার উপদেষ্টা মো: আতাউর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও মাদ্রাসার উপদেষ্টা মো: জোবদুল হক । এ ছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ও ইসলামিক ফাউন্ডেশন শিবগঞ্জ উপজেলা তত্ত্বাবধায়ক মো: হযরত আলী ।
সমাবেশে ২০১৯ সালের সকল ইবতেদায়ী পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায়, পরীক্ষা উপকরণ প্রদান, বিভিন্ন শ্রেণীর ২১ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয় ।
সমাবেশে বক্তারা মাদ্রাসার প্রতিষ্ঠালগ্ন থেকে ফলাফলের সাফল্য, ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে শিক্ষক-শিক্ষিকাগণের আন্তরিকতা ও নিবিড় তত্ত্বাবধানের কথা উল্লেখ করে শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসাকে ধর্মীয় ও যুগোপযোগী শিক্ষার এক অনন্য প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করেন ।
এসময় মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ, সকল শিক্ষক-শিক্ষিকাগণ ও শুভাক্ঙ্খী সহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । বরেন্দ্র বার্তা/অপস

Close