মহানগর

হড়গ্রাম ইউপি ওয়ার্ড বিএনপি সভাপতির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: পবার হড়গ্রাম ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ও বর্তমান ইউপি সদস্য আবেদ আলী সোমবার সন্ধায় রাজশাহী মেডিকেল হাসপাতালে ইন্তেকার করেন (ইন্না—-রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে ব্লাড ক্যান্সারে ভুগছিলেন। এসময়ে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে এক মেয়ে আত্মীয় স্বজনসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বাদ যোহর বসুয়া বালির মাঠে নামাজে জানাযা শেষে বসুয়ায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। আবদে আলী তিনবার ইউপি সদস্য নির্বাচিত হন।
জানাযায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, হড়গ্রাম ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নগরীর ৩নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি তাজউদ্দিন সেন্টু, হড়গ্রাম ইউপি ৯নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাশেম শেখ ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন মোল্লা।
মিনু শোক বার্তায় বলেন, আবেদ আলী একজন সৎ, নিষ্ঠাবান ও জনদরদী ব্যক্তি ছিলেন। তিনি তিনবার ইউপি সদস্য নির্বাচিত হন। তিনি জনগণের মনের মনি কোঠায় স্থান করে নিয়েছেন। তিনি সবার নিকট গ্রহনযোগ্য একজন নেতা ছিলেন। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে মরহুম আবেদ আলীর নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলা হবে ঘোষানা দেন মিনু। সেইসাথে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close