চাঁপাই নবাবগঞ্জশিরোনাম-২

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক-৫

শামশুজ্জোহা বিদ্যুৎ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর ডিএন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।
জানা গেছে, ১২ নভেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জন ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘী কলোনীপাড়ার মৃত লুকুমুদ্দীনের ছেলে. হাসানুল ইসলাম (৩৮), সদর উপজেলার গোয়ালবাড়ী গ্রামের মৃত মন্টুলালের ছেলে শ্রী প্রশান্ত (২২), নামোশংকরবাটি নতুন পাড়ার. মো. আ. মালেকের ছেলে মো. রুবেল (৩২), নামো বড়িপাড়া গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মো. তরিকুল (৩২) ও দক্ষিণ চরাগ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. আলমগীর হোসেন (৩২) দেরকে ৭৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।
পরে ভ্রাম্যমান আদালতে আসামীদের হাজির করা হলে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্ররণের নির্দেশ দেন। জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান রায়হান। বরেন্দ্র বার্তা/অপস

Close