মহানগরশিরোনাম

রাজশাহীতে বিয়াল্লিশ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক: আয়করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি, সমৃদ্ধির সোনালী দিন, আনতে হলে আয়কর দিন, এই স্লোগান নিয়ে আজ বুধবার বিকেলে সেরা করদাতাদের সম্মাননা সনদ প্রদান করা হয়। নগরীর সিএন্ডবি মোড়ের শহীদ এ. এইচ. এম কামারুজ্জামান মিলনায়তনে আয়োজিত জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে কর অঞ্চল রাজশাহী, রাজশাহী সিটি কর্পোরেশন, পাবনা, নওগাঁ, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ জেলার মোট ৪৩ জন সেরা করদাতাকে এই সম্মাননা সনদ প্রদান করা হয়। এর মধ্যে রাজশাহী সিটি কর্পোরেশন থেকে দীর্ঘ সময় কর প্রদান ক্যাটাগরীতে হাবিবুর রহমান ও শরিফুল ইসলাম, সর্বোচ্চ করাদাতা ক্যাটগরীতে সৈয়দ জাকির হোসেন, তৌরিদ-আল-মাসুদ ও মাহফুজার রহমান, ৪০ বছর বয়সের নীচে তরুন পুরুষ করদাতা ক্যাটাগরীতে আনোয়ার হোসেন এবং সর্বোচ্চ মহিলা করদাতা ক্যাটাগলীতে নুরজাহান বেগমকে সম্মাননা সনদ প্রদান করা হয়।

এছাড়ার একই ধরনের ক্যাটাগরীতে রাজশাহী জেলাতে সাহাব উদ্দিন মল্লিক, শৈলেন কুমার পাল, মজির উদ্দিন, কাজী মাহমুদুল হাসান মামুন, এস.এম বজলুর রহমান, বেলাল উদ্দীন ও রোকসানা খাতুনসহ মোট ৭জনকে, চাঁপাইনবাবগঞ্জ জেলাতে রইসউদ্দিন আহম্মেদ, আসরাফুল হোসেন, সেলিম রেজা, সফিকুল হুদা পুলক, সুবাস কুমার মন্ডল, তরিকুল ইসলাম ও আয়েশা সিদ্দিকামহ মোট ৭জনকে, পাবনা জেলাতে শেখ আফতাব উদ্দীন, কবিতা চৌধুরী, তপন চৌধুরী, অঞ্জন চৌধুরী,স্যামুয়েল এস চৌধুরী, এরিক এস চৌধুরী ও বুলা চৌধুরীসহ মোট ৭জনকে, নাটোর জেলাতে সুশান্ত পোদ্দার, জয় প্রকাশ আগরওয়ালা, শেখ এমদাদুল হক আল মামুন, মির্জা তৌহিদুল আলম, কাজী জাকির হোসেন, ফজলুল রহমান তারেক ও ফেরদৌসী সুলতানাসহ মোট ৭জনকে এবং নওগাঁ জেলা থেকে সেকেন্দার আলী দীপক কুমার দেব, দেওয়ান ছেকারা আহমেদ শিষান, ইকবাল শাহরিয়ার, সাধন চন্দ্র মজুমদার-এম.পি, আবু মুসা আশওয়ারী ও মালেকা পারভীনসহ মোট ৭জনসহ সর্বোমোট ৪৩জনকে বিভিন্ন ক্যাটাগরীতে সম্মানান সনদ প্রদান করেন কর অঞ্চল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল রাজশাহী কর কমিশনার ড. খন্দকার ফেরদৌস আলম। প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট এর কমিশনার লুৎফর রহমান, কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার (আপিল) মাসুদ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মনিরুজ্জামান মনি ও রাজশাহী আয়কর আইনজীবী সমিতির সভাপতি মোজাহারুল হক বকুল। এছাড়াও কর অঞ্চল রাজশাহীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close