বিনোদনশিরোনাম-২

আসছে আর এল টি রাসেল আহমেদ এর রচনা ও পরিচালনায় চলচ্চিত্র ‘পরিহাস’

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ার লেখক, কবি, আর এল টি রাসেল আহমেদ এর রচনা ও পরিচালনায় এবং আসাদুজ্জামান জনির কাহিনী নিয়ে পূর্ণ দৈর্ঘ্য বাংলা সিনেমা ‘পরিহাস’র শুটিং কাজ শুরু হলো বুধবার (১৩ নভেম্বর) থেকে। পরিচালক বলেন আমরা যুদ্ধের ১০ বছর পরের সময় থেকে ওই সময় কে কেন্দ্র করে কাহিনির সূচনা করেছি এবং আমরা দৃশ্যয়ন গুলো সুন্দর ভাবে বাস্তবায়ন করার চেষ্টা করব যাতে স্বল্প পরিসরে হলেও দর্শক আমাদের সাধুবাদ জানায়। তিনি আরও বলেন আসাদুজ্জামান জনি একজন অভিজ্ঞ পরিচালক। তো তার অভিজ্ঞতা এবং নতুন আঙ্গিকের দৃশ্যায়ন আমাদের সিনেমাকে নতুন রূপ দান করবে। আসাদুজ্জামান জনি বলেন ” কাহিনি খুব মার্জিত এবং শিক্ষনীয়। রাসেল নতুন হলেও তার অভিজ্ঞতা অনেক সুদৃঢ় এবং ভালো মানের কাজ করার আকাক্ষা তার আছে, তাই আশা করা যায় আমাদের কাজ অনেক ভালো হবে আগের কাজ গুলো থেকে।
স্পটবয় বিসিবি বিপ্লব বলেন” নতুন মুখ নিয়ে কাজ করা একটু ঝামেলার।তবুও রাসেল এবং জনি ভাইয়ের অভিজ্ঞতার সংমিশ্রণে ভালো কাজ করা সম্ভব।
আর এল টি রাসেল আহমেদ বলেন ” আমাদের যে পরিমাণ সুযোগ সুবিধা এবং অর্থ প্রয়োজন তার সঠিক যোগান দিতে না পারলেও আমাদের একতার কারণে কাজ করতে পারছি। আর আশা করছি অনেক ভালো একটা কাজ উপহার দিতে পারবো। আমাদের এই সিনেমাতে আরও অভিজ্ঞ মানুষ কাজ করবেন। হাসমত হাসু প্রধান চরিত্রে অভিনয় করবেন সেই সাথে বরেণ্য অভিনেতা কাজ করবেন। বরেন্দ্র বার্তা/অপস

Close