বাগমারা

বাগমারার গোবিন্দপাড়া ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ডাঃ মজিবর,সম্পাদক আঃ রহিম শাহ্

বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার ১ নং গোবিন্দপাড়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।
বৃহস্পতিবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে মাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৮ নং ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত। এতে হাতি প্রতীক নিয়ে ১৯৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ডাঃ মজিবর রহমান। তার নিকটতম প্রার্থী ইমাজ উদ্দিন মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ১৭৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ফুটবল প্রতীকে ২২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আঃ রহিম শাহ্। তার নিকটতম প্রার্থী বাবুল হোসেন ছাতা প্রতীকে পেয়েছেন ১৪৯ ভোট।
গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক ও বাগমারা উপজেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব মাস্টার মোঃ আহসান হাবিব।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যাপক আঃ সামাদ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মাস্টার আক্তারুজ্জামান (বুলবুল) সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মাস্টার আসাদুজ্জামান আসাদ,বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আল-মামুন প্রাং,গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু,সাবেক ইউপি চেয়ারম্যান মাস্টার সুরাত আলী প্রাং,আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মসলেম আলী,আওয়ামী লীগ নেতা প্রভাষক মজিবর রহমান,গুলবর রহমান প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/আহো/অপস

Close