মহানগরশিরোনাম-২

হেরোইন রাখার দায়ে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে হেরোইন রাখার দায়ে আব্দুল লতিফ (৭০) এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। আব্দুল লতিফ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের (৩) বিচারক ইমদাদুল হক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এরপর আসামিকে রাজশাহী কারাগারে পাঠানো হয়।
রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শরীফুল ইসলাম শরীফ বলেন, ২০১৫ সালের ২৪ আগস্ট আসামি আব্দুল লতিফকে অভিযুক্ত করে আদালতে এ মামলার অভিযোগপত্র জমা দেওয়া হয়। এরপর বিচারকার্য শুরু হয়। বিচারকাজ চলাকালে আদালতে এ মামলায় পুলিশসহ মোট ১১ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। পরে আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় গতকাল দুপুরে আদালত এ রায় দেন।
এর আগে ২০১৫ সালের ২৬ এপ্রিল গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রাম থেকে ২ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী আব্দুল লতিফকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে গোদাগাড়ী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন । বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close