পাবনাশিরোনাম-২

পাবনা’য় চলাচলে অক্ষম মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার বিতরণ

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি: এপেক্স ক্লাব অব পাবনা’র উদ্যোগে চট্টগ্রাম বিভাগের পাবনা ট্রেডিং’র ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ সেলিম’র পৃষ্টপোষকতায় চলাচলে অক্ষম মুক্তিযোদ্ধাকে রবিবার (২৪’ নভেম্বর) সকাল ১০টায় শহরের সাধুপাড়ায় রাসেল ট্রান্সপোর্ট কার্যালয়ে হুইল চেয়ার প্রদান করা হয়।
এপেক্স ক্লাব অব পাবনা’র সভাপতি ড. মঞ্জুর এলাহীর সভাপতিত্বে প্রধান অতিথি পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, জেলা মটর মালিক গ্রুপের সভাপতি ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব বয়োবৃদ্ধ চলাচলে অক্ষম মুক্তিযোদ্ধা মো. হাবিবুল্লাহ খানকে হুইল চেয়ার প্রদান করেন। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন এপেক্স ক্লাব অব পাবনা’র এ মহৎ উদ্যোগকে আন্তরিক সাধুবাদ জানাই। তিনি আরও বলেন মুক্তিযোদ্ধাদের মাঝে যাঁরা চলাচলে অক্ষম রয়েছে তাঁদের মাঝেও পর্যায়ক্রমে হুইল চেয়ার বিতরণ অব্যহত থাকবে। এ সেবা কার্যক্রমের জন্য ০১৭১৩-২০০১১৯ মোবাইল নাম্বারে যোগাযোগরে জন্য অনুরোধ জানানো হলো।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, ঢাকা’র রেডিশ ফ্যাশন বিডি’র ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম রেজা, রাসেল ট্রান্সপোর্ট’র পরিচালক আশিকুর রহমান রাসেল, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), পাবনা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close