খেলাশিরোনাম-২

বঙ্গবন্ধু বিপিএলে রাজশাহী রয়্যালসে আন্দ্রে রাসেল

খেলা ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএলে সাত দল নতুন নামে খেলবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে অনুষ্ঠিত হবে এবারের আসর। প্লেয়ার ড্রাফট হয়েছে আগেই। কোন ক্রিকেটার কোন দলে খেলবেন তাও নির্ধারণ করা হয়ে গেছে। এর বাইরে দলগুলো দু’জন করে বিদেশি ক্রিকেটার নেওয়ার সুযোগ পাচ্ছে। সেই সুযোগ থেকেই রাজশাহী রয়্যালস বড় এক দান মেরেছে।

দলে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান এবং পেস অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে। মঙ্গলবার রাজশাহী রয়্যালস তাদের ফেসবুকে পেজে বিষয়টি নিশ্চিত করেছে। রাসেলকে দলে অর্ন্তভুক্তি নিয়ে ফেসবুকে লিখেছে, ‘দেখুন রয়্যালসে কে আসছেন। তিনি বোলারদের ত্রাস। ব্যাটসম্যানদের ভয়ের কারণ। এবার রয়্যালসের সঙ্গে থাকছেন আন্দ্রে রাসেল।’

বিপিএলের গেল আসরে আন্দ্রে রাসেল ঢাকার হয়ে খেলেছেন। সেবার তারা ফাইনালে ওঠে। তবে রানার্স আপ হয়েই খুশি থাকতে হয় তাদের। এবার বঙ্গবন্ধু বিপিএলকে কেন্দ্র করে দলগুলো নতুন নামে এবং নতুন করে ক্রিকেটারদের সঙ্গে চুক্তি হয়েছে। আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে। এর তিনদিন পরে মাঠে গড়াবে প্রথম ম্যাচ।

রাজশাহী রয়্যালসের দেশি ক্রিকেটার: লিটন দাস, আফিফ হোসেন, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, অলক কাপালি, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মিনহাজুল আবেদীন আফ্রিদি, নাহিদুল ইসলাম।

বিদেশি ক্রিকেটার: রবি বোপারা, হজরতউল্লাহ জাজাই, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ইরফান।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close