গোদাগাড়িমহানগরশিরোনাম-২

র‌্যাব-৫ এর অভিযানে ৩৪ মাদকসেবী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার (২৮ নভেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল সকাল ১০টা থেকে ৬টা পর্যন্ত বিশেষ অভিযানে ৩৪ মাদকসেবী গ্রেফতার হয়েছে।
অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত ঝটিকা অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৩৪ জন মাদকসেবীকে গ্রেফতার করেন। তাদের মধে ২৪ জনকে ৬ মাস, ০২জনকে ৪ মাস, ০৩ জনকে ৩ মাস, ০৪ জনকে ২ মাস, ০১ জনকে ১ মাস বিশ্রাম কারাদন্ড প্রদান করা হয়।
এই গ্রেফতার গুলোর বিষয়টি নিশ্চত করে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের ব্যাপক গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতেই বৃহস্পতিবার সকাল সোয়া ১০টা থেকে সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিভিন্ন এলাকায় চালানো হয়েছে।
সেই সময় ৩৪জন মাদকসাবীকে আটক করতে সক্ষম হন এবং তাদেরকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। র‌্যাব-৫ থেকে আরো জানা যায় তাদের মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।
পাশাপাশি তাদের গোয়েন্দা নজরদারি আরো বাড়ানো হয়েছে, এই স্বাধীন স্বার্ভোমত্ব রক্ষায় যে কোন অরাজকতাকে রুখে দিতে র‌্যাব স্বার্বক্ষনিক প্রস্তুত বলেও জানান তারা। বরেন্দ্র বার্তা/অপস

Close