পাবনাশিরোনাম-২

পাবনায় পাবিপ্রবির এ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

শফিক আল কামাল, (পাবনা): পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও শিক্ষার্থীসহ অন্তত ছয়জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর উপজেলার রাজাপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বিকেলে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে আন্তবিভাগীয় ফুটবল খেলায় অসুস্থ হয়ে পড়া এক শিক্ষার্থীকে নিয়ে কয়েকজন পাবনা জেনারেল হাসপাতালে আসে। চিকিৎসা শেষে ক্যাম্পাসে ফেরার পথে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুরে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সামনের চাকা ব্রাষ্ট হলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়।
হাসপাতালে আনার পথে অ্যাম্বুলেন্সের চালক রাজু আহমেদ (৩২) মারা যায়। গুরুত্বর আহত পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোকনুজ্জামান ও ফারহান, ট্রাকের চালক ও সহকারী এবং দুজন পথচারী রয়েছেন। ছয়জন আহতকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে, রোকনুজ্জামানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
খবর পেয়ে জেলা প্রশাসন, পুলিশ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ হাসপাতালে ছুটে আসে। আহত রোকনের অবস্থা আশংকা জনক।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close