মহানগরশিরোনাম-২

মেয়র লিটনের সাথে জেলা আ.লীগের নবনির্বাচিত সম্পাদক দারা‘র সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।
আজ রোববার সন্ধ্যায় নগর ভবনে মেয়রের সাথে সাক্ষাৎ করতে আসেন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। এ সময় মেয়র তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ও মিষ্টি খাওয়ান। এ সময় মেয়র নবনির্বাচিত সম্পাদক দারাকে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা রেখে দায়িত্ব প্রদান করেছেন, সেটি অটুট রাখতে এবং দলকে গতিশীল করার দিকনির্দেশনা প্রদান করেন।
আজ রোববার রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মেরাজ উদ্দিন মোল্লা সভাপতি ও আব্দুল ওয়াদুদ দারা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম,এমপি।
উল্লেখ্য, গত ৮ নভেম্বর ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সম্মেলন আয়োজনে মেয়র খায়রুজ্জামান লিটনকে সমন্বয়কের দায়িত্ব প্রদান করা হয়। এরপর সকলের সহযোগিতায় শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সফলভাবে সম্মেলনটি সম্পন্ন করেন মেয়র লিটন। বরেন্দ্র বার্তা/অপস

Close