মহানগর

রাজশাহীতে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিভাগের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননাও দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহীর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কার্যালয় নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ মফিজ উল্যা, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এসএম মোর্শেদ হাসান ও রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি।
রাজশাহীর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে সেমিনারে স্বাগত বক্তব্য দেন তার কার্যালয়ের অতিরিক্ত কমিশনার মির্জা সহিদুজ্জামান। অনুষ্ঠানে বিভাগের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়।
এর আগে সকালে নগরীর ডা. রাজীব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সিঅ্যান্ডবি মোড়ে শহীদ এএইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close