মহানগরশিক্ষাঙ্গন বার্তা

রাজশাহীর ল্যাবরেটরি স্কুলের সুবর্ণজয়ন্তী উৎসব ২০-২১ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক : দেশের সেরা পাঁচ স্কুলের একটি রাজশাহীর গভঃ ল্যাবরেটরি হাইস্কুল। ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত এই স্কুলটি এবার ৫০ বছরে পা দিয়েছে। তাই আয়োজন করা হয়েছে সুবর্ণজয়ন্তী উৎসব। আগামী ২০ ও ২১ ডিসেম্বর স্কুলে এই উৎসব উদযাপন করা হবে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় স্কুলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে স্কুলের প্রধান শিক্ষক ও সুবর্ণজয়ন্তী আয়োজক কমিটির আহ্বায়ক আহ্বায়ক আবদুর রশিদ জানান, ২০ ডিসেম্বর সকালে প্রধান অতিথি হিসেবে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উৎসবের উদ্বোধন করবেন। সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।
সুবর্ণজয়ন্তীতে যোগ দিতে ৯০০ জন বর্তমান এবং ২ হাজার ৩০০ জন প্রাক্তন শিক্ষার্থী নিবন্ধন করেছেন। অতিথি থাকবেন আরও প্রায় ৩৫০ জন। দুই দিনের অনুষ্ঠানে সকাল থেকে রাত ৯টা পর্যন্ত থাকবে স্মৃতিচারণ, কর্মশালা, গম্ভীরা, প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা, ফায়ার ওয়ার্ক ও লেজার শো, র‌্যাফেল ড্র, প্রাক্তন ছাত্রদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনাসহ নানা আয়োজন। প্রথম দিন মঞ্চ মাতাবে জনপ্রিয় ব্যান্ড দল ওয়ারফেজ এবং দ্বিতীয় দিন থাকবে ‘মাইলস’।
সংবাদ সম্মেলন সঞ্চালনা করেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব রাজশাহী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. হাবিবুল ইসলাম। এ সময় রাজশাহী মেডিকেল কলেজে হাসাপাতালে সহকারী অধ্যাপক ডাক্তার হাবিুর রহমান, সুবর্ন জয়ন্তী উৎসব কমিটির যুগ্ম আহবায়ক সুলতান চাগতাই। এছাড়াও প্রাক্তন ছাত্র শাহীন, অপু, মর্তুজা, আনোয়ার মিন্টু, টিটো, সোহেল, সিজান, রনি ও বকুল উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close