মহানগরশিরোনাম-২

রাজশাহী নার্সেস এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিকী নির্বাচন আজ

নিজস্ব প্রতিবদেক: বাংলাদেশ নার্সিং এ্যাসোসিয়েশন( বিএনএ) রাজশাহী জেলা শাখার ত্রি-বার্ষিকী নির্বাচন আজ। এর জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এবারে লুৎফর নেসা ও ময়েজ উদ্দীন, খুরশিদা ইয়াসমিন (খুশি) ও আলহাজ্ব শরিফুল ইসলাম অপু এবং শাহাদাতুন নূর লাকি ও মুহাম্মদ খলিলুর রহমান প্যানেল প্রতিদ্বন্ধিতা করছেন। প্রতিটি প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট বাইশজন করে প্রতিদ্বন্ধি রয়েছেন। নার্সদের সেবা করা এবং বিভিন্ন দাবী আদায়ে সোচ্চার থাকা ও বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান সম্মলিত নির্বাচনী ইশতেহার প্রদান করেছে প্রতিটি প্যানেল। এছাড়া পুরো মেডিকেল হাসপাতাল চত্বর পোস্টারে ভরে দিয়েছে তারা।
আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২০টি বুথে একটানা ভোট গ্রহন করা হবে। মোট ১১৩৮ জন ভোটার তাদের পছন্দের প্যানেল কিংবা ব্যক্তিকে নির্বাচন করবেন। নির্বাচনের প্রস্তুতি বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ডাক্তার খাইরুল আতাতুরক (সাইফুল) এর নিকট জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের জন্য প্রস্তুতি সম্পুর্ন করা হয়েছে। আইন শৃংখলা বাহিনীক অবহিত করা হয়েছে। সেইসাথে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটতে পারে এবং নির্বিঘ্নে ভোটারগণ ভোট প্রদান করতে পারেন তার জন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটবেনা বলে তিন আশা ব্যাক্ত করেন।
গতকাল বুধবার বিকেল ৫টা পর্যন্ত ছিল প্রচারনার শেষ দিন। এসময়ে প্রতিটি প্যানেলকে প্রচারণা করতে দেখা যায়। এসময়ে লুৎফর নেসা ও ময়েজ উদ্দীন প্যানেলের সাধারণ সম্পাদক ময়েজ উদ্দীন বলেন, গত টার্মে তারা ছিলেন এবং তারা নার্সদের জন্য অনেক কাজ করেছেন। এই কাজের সুবাদে ভোটারগণ পুনরায় তাদের নির্বাচিত করবেন বলে আশা করেন তিনি। এদিকে খুরশিদা ইয়াসমিন (খুশি) ও আলহাজ্ব শরিফুল ইসলাম অপু প্যানেলের সাধারণ সম্পাদক অপুন বলেন, তাদের প্যানেল নির্বাচিত হলে নার্সদের বিভিন্ন সুযোগ সুবিধা ও দাবী-দাওয়াগুলো পর্যায়ক্রমে পুরণ করা হবে। সেইসাথে উভয় প্যানেল তাদের নির্বাচনী ইশতেহার অনুযায়ী কাজ করবেন বলে জানান তারা।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close