জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে ‘ডিজিটাল বাংলাদেশ’ নামক সেমিনার অনুষ্ঠিত

 

জয়পুরহাট প্রতিনিধি : মানুষকে সচেতন করার উদ্দেশে জয়পুরহাটে ডিজিটাল বাংলাদেশ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে সেমিনারের পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালীও বের করা হয়।
আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
এর পরে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে আলোচনা সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইসরাত ফারজানার সভাপতিত্বে বক্তব্য প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট সরকারি কলেজের সহকারি অধ্যাপক আব্দুল জলিল, নির্বাহী ম্যাজিষ্ট্রেট বেদবতী মিস্ত্রি প্রমুখ।
আলোচনা সভায় সমাজের সব ধরনের মানুষকে ইন্টারনেট ব্যবহারে সচেতনতা সৃষ্টি এবং বিভিন্ন বিষয় পোষ্ট এবং শেয়ার করার ব্যাপারে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close