মহানগরশিরোনাম-২

রাজশাহীতে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ এর প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ মিছিল করে শাহ্ মখ্দুম থানা বিএনপি, যুবদল এবং ছাত্রদল, মহানগর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল ।

শাহ্ মখ্দুম থানা বিএনপি, যুবদল এবং ছাত্রদলের বিক্ষোভ
বৃহস্পতি বার বেলা ৩ টায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক শ্যামল শেখ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাহান নাসমুস সাদ্দাত, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেব জাদা, শাহ মখদুম থানা ছাত্রদলের সাবেক সভাপতি মেহেদী হাসান ডলার, সরিফুল ইসলাম পরাগ, যুবনেতা শিমুল, রন, সাইদুল ইসলাম, রাসেল, নাজমুল ইসলাম শিশির শাগর, কাজিম শাহ্ মখ্দুম থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ ইসলাম মৃদুল, শাহ মখদুম থানা ছাত্রনেতা অভি আহমেদ, আরিফ সরকার রাব্বি ও ইমন।

 মহানগর যুবদল, ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল
মহানগর যুবদল, ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

মহানগর যুবদল, ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ এর প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ মিছিল করে মহানগর যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ। নগরীর মালোপাড়া এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে নেতৃতাব দেন মহানগর যুবদলে সাধারণ সম্পাদক মাহফজুর রহমান রিটন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও সিনিয়র সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ যুবদল ও ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী। এসময়ে তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য বিভিন্ন ধরনের শ্লোগান দেন।

মহানগর স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল

নগরীতে মহানগর স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ এর প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ মিছিল করে মহানগর স্বেচ্ছাসেবকদল । মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন ও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনির নেতৃত্বে নগরীর নিউমার্কেট এলাকায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর ওয়াজেদ কার্টুন ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী। এসময়ে তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিভিন্ন ধরনের শ্লোগান দেন এবং অনবিলম্বে নিঃশর্থ মুক্তির দাবী জানান। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close