বাগমারাশিরোনাম

বাগমারায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের ঘটনায় আটক আরো ১, বাদীকে প্রাণনাশের হুমকি

বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দী ইউনিয়নের কনপাড়া গ্রামের আওয়ামীলীগ নেতা মকসেদ আলীর দুইটি পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের মামলায় গত ১৩ ডিসেম্বর রাত সাড়ে ১১ টায় একজন অজ্ঞাত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত আসামী কনপাড়া গ্রামের মৃত শাহার আলীর ছেলে দুলাল ওরফে কাটারী দুলাল (৪৫)। শনিবার ১৪ ডিসেম্বর বাগমারা থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে।
মামলার সূত্রে জনা যায়, গত ৫ ডিসেম্বর আওয়ামীলীগ নেতা মকসেদ আলীর সবসার দিঘী ও তার অন্য একটি পুকুরে আসামীরা একই সাথে বিষ প্রয়োগ করে। এতে বাদীর দাবী অনুযায়ী দুইটি পুকুরে ১ কোটি ২০ লক্ষ টাকার মাছের ক্ষতি সাধন হয়। এঘটনায় মকসেদ আলী বাগমারা থানায় ৭ জনের নাম সহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এ মামলায় ইতিপূর্বে চারজন আসামী জামিনে ফিরে এসে মামলা প্রত্যাহার করা না হলে প্রাণনাশ সহ পুনরায় পুকুরে বিষ প্রয়োগ করার হুমকি দিয়েছে। হুমকির ঘটনায় বাদী বাগমারা থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। এ ঘটনায় বাদী মকসেদ আলী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, এজাহারে উল্লেখিত আসামীদের আটকের চেষ্টা চলছে। বাদীকে আসামীরা জামিনে এসে ভয়-ভিতী প্রর্দশনের ঘটনায় থানায় একটি ডায়রী হয়েছে। বাদীর সার্বিক নিরাপত্তার জন্য পুলিশি নজরদারী অব্যাহত রয়েছে। বরেন্দ্র বার্তা/সামা/অপস

Close