মহানগরশিরোনাম-২

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা এবং তাঁর নি:শর্ত মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। আজ শনিবার দুপুরে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভীর নেতৃত্বে নগরীর কোর্ট স্টেশন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হড়গ্রাম নিউমার্কেটের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি জাহিদুল ইসলাম মুন্না ও নাজমুল হক, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মিলন শেখ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন ও শাকিল হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শহীদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-প্রচার সম্পাদক মাসুদ রানা, রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজের সিনিয়র যুগ্ম সম্পাদক প্লাবন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মিজানুর রহমান মিনু, ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, মঞ্জুর আলম রেণ্টু, জামিল ইসলাম, সাজিম আহমেদ, নাহিদ উদ্দিন, রজব আলী, রমজান আলী প্রমুখ।
এতে সভাপতির বক্তব্যে নুসরাত এলাহী রিজভী বলেন, বর্তমান সরকার রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে মিথ্যা মামলায় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রেখেছে। বেগম জিয়া গুরুতর অসুস্থ হলেও তাকে জামিন দেয়া হচ্ছে না। জামিন পাওয়া তার অধিকার, অথচ সরকার তাকে কারাগারে মেরে ফেলার যড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন, অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করা হবে।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close