খেলা

মাষ্টার ক্রিকেট কার্নিভাল; জয় পেয়েছে ফাইটার, বুলস ও চ্যালেঞ্জার এবং রাইডাস

নিজস্ব প্রতিবেদকঃ মাষ্টার ক্রিকেট কার্নিভালের ৪র্থ রাউন্ডের খেলা শেষে এ গ্রুপে ফাইটার রাজশাহী ২ উইকেটে হারায় পদ্মা ওয়ারিয়াসকে এবং রাজশাহী বুলস ও ব্লেজিং বরেন্দ্রকে পরাজিত করে ২ উইকেটে।
আজ শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে দিনের ১ম খেলায় টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্লেজিং বরেন্দ্র। নিদ্ধারিত ২০ ওভারের ৫ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোহাগ ৫৮ ও পাভেল ২৫ রান করেন। বুলসের আমিরুল ১৪ রানে ১ উইকেট নেন। ১৯১ রানের লক্ষে ব্যাট করতে নেমে রাজশাহী বুলস ১৯.৩ বলে ১৯১ রান করে জয়ের লক্ষে পৌঁছে যায়। বুলস এর খোকন ৫১ শরিফুল ৩০ ও টকা ৪০ রান করেন। ব্লেজিং এর মুকুল ৩ ও কামা ৬ রানে ২টি করে উইকেট নেন।
উত্তোজনাপূর্ন দিনের অপর খেলায় পদ্মা ওয়ারিয়াসকে ২ উইকেটে হারিয়ে সেমিফাইনালের দ্বারপ্রান্তে চলে আসে ফাইটার রাজশাহী। এদিকে এ খেলায় পদ্মা ওয়ারিয়াস জয় লাভ করলে তারা সেমিফাইনাল নিশ্চিত করত। টস জিতে পদ্মা ওয়ারিয়াসের অধিনায়ক কবীর তুহিন ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নির্দ্ধারিত ২০ ওভারের ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান করেন। দলের পক্ষে শিবলী অপরাজিত ৭৩ ও ব্রাইট ২৯ রান করেন। ফাইটারের জামিল ১৪ ও জামাল ১৭ রানে ২টি উইকেট লাভ করেন। ১৭০ রানে রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৯.৪ বলে জয় তুলে নেয় ফাইটার । তারা ১৭১ রান করেন ৯ উইকেট হারিয়ে। দলের পক্ষে টনি ৬৯ ও শামিম ১৫ রান করেন। ফাইটারের এ্যাপোল ২৪ রানে ২ উইকেট নেয়।
এদিকে বিভাগীয় মহিলা কমপ্লেক্স মঠে রাজশাহী বয়েলসকে ৬ উইকেট হারায় রাজশাহী চ্যালেঞ্জার এবং রাজশাহী রাইডাস ৩২ রানে হারায় বরেন্দ্র হিরোজকে। দিনের ১ম খেলায় টস জিতে বল করতে নেমে রাজশাহী রয়েলসকে ১৩০ রানে বেধে দেয় চ্যালেঞ্জার। রয়েলস এর কাজল ২৮ ও টরে ২২ রান করেন। ১৩১ রানে লক্ষে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৪ উইটেক হারিয়ে ১৩৪ রান তুলে জয় নিশ্চিত করে চ্যালেঞ্জার। দলের পক্ষে রণক ৫১ বাবু অপরাজিত ৪৮ রান করেন।
দিনের অপর টস জিতে ব্যাট করতে নেমে নির্দ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান করেন রাজশাহী রাইডাস। দলের পক্ষে সৈকত ৫৩ ও লাব্বু ৩৪ রান করেন। বিপক্ষ দলের ফয়সাল ১৯ রানে ২ ও নুরু ২১ রানে ১ উইকেট লাভ করেন। ১৮৫ রান তাড়া করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রানে থমকে যায় বরেন্দ্র হিরোজ। দলের পক্ষে টিংকু অপরাজিত ৫৭ ও টুটুল ২৪ রান করেন। রাইডারের ভিকু ১৫ ও মিন্টু ২৪ রানে ২ উইকেট লাভ করেন।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close