পুঠিয়াশিরোনাম-২

পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষক নিহত

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সিরাজুল হক নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের বিড়ালদহ মাজার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
মোটরসাইকেল নিয়ে রাজশাহীগামী একটি মালবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় তিনি মহাসড়কে পড়ে যান। তারপর সেই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সিরাজুল হক (৪৫) জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার তৌকিরপাড়া মহল্লার মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি স্থানীয় একটি কলেজে শিক্ষকতার পাশাপাশি হোমিও চিকিৎসক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ পুঠিয়ার শিবপুরে অবস্থিত ফাঁড়ির ইনচার্জ (এসআই) কাজল কুমার নন্দী।
ঘটনার পর ঘাতক ট্রাকটি স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করলেও চালক পালিয়েছে। মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে গেছেন।
প্রত্যক্ষদর্শী মহিন জানান, রাজশাহীগামী মালবাহী ট্রাক বিড়ালদহ মাজার এলাকায় এলে একই দিকগামী মোটরসাইকেলটি ট্রাকটিকে ওভারটেক করতে গেলে ট্রাকটি ডান দিকে মোড় নেয়। এসময় ট্রাকের ধাক্কা খেয়ে সিরাজুল হক মহাসড়কে পড়ে যায় এবং সেই ট্রাকের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে মাথা থেতলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাইওয়ে পুলিশ জানায়, নিহত সিরাজুলের সাথে একটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের মধ্যে কিছু হোমিও ওষুধ ও তার ব্যক্তিগত প্রয়োজনীয় কাগজপত্র রাখা ছিলো। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা জানিয়েছেন তিনি স্থানীয় একটি কলেজে শিক্ষকতার পাশাপাশি হোমিও চিকিৎসা দিতেন।
এ ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ (এসআই) কাজল কুমার নন্দী জানান, পরিবারের কাছে খবর দেয়া হয়েছে। তারা এলে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close