বগুড়া

সিপিবি বগুড়া জেলা সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ কে পুলিশী হয়রানী প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সংবাদ বিজ্ঞপ্তি: গত ২৭ডিসেম্বর কাটনারপাড়া যুবকমান্ড এর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে হামলা ও প্রতবাদী মিছিলে পুলিশী লাটিচার্জ করে সিপিবি জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য আমিনুল ফরিদ কে আটকের প্রতিবাদে আজ ২৯ডিসেম্বর রবিবার বিকেল সাড়ে ৪টায় মিনিটে বগুড়ার ঐতিহাসিক সাতমাথায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া সদর উপজেলা কমিটি বিক্ষোভ সমাবেশ করে।
সমাবেশে সভাপতিত্ব করেন সিপিবি সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সন্তোষ কুমার পাল ও পরিচালনা করেন শাহনিওয়াজ কবির খান পাপ্পু।
বক্তব্য রাখেন সিপিবি জেলা সভাপতি জিন্নাতুল ইসলম, ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, উদীচী জেলা সভাপতি মাহমুদুস সোবহান মিন্নু, কৃষক সমিতি জেলা সভাপতি হাসান আলী শেখ, যুব ইউনিয়ন জেল সভাপতি সাজেদুর রহমান ঝিলাম, ছাত্র ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।
সংহতি প্রকাশ করে রাখেন আমিনুল ফরিদের মেয়ে অদিতি ফরিদ, এলাকাবাসীর পক্ষে কাটনার পাড়া যুব কমান্ডের সহ সভাপতি আব্দুল লতিফ, সংস্কৃতিক কর্মি মোঃ উজ্জল প্রমূখ নেতৃবৃন্দ।
বক্তারা যুব কমান্ডের প্রতিষ্ঠা বার্ষিকীর সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলা কারিদের অবিলম্বে গ্রেফতার ও সস্তির দাবি জানায় এবং প্রতিবাদ মিছিলে পুলিশি হামলায় নারী-শিশু আহত হওয়া ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে। বরেন্দ্র বার্তা/অপস

Close