খেলামহানগর

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আজ রোববার চুড়ান্ত পর্বের খেলার মাধ্যমে শেষ হয়। আজ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে চারঘাট উপজেলার কালুহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বোয়ালিয়া থানার তেরখাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে মাসুম ও সাফী ১টি করে গোল করেন। এদিকে বঙ্গমাতা গোল্ডকাপে গোদগাড়ী উপজেলার সোনাদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয় পুঠিয়া উপজেলার দিঘলকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ীদলের কৃষ্ণপিয়া একাই ২টি গোল করেন। টুর্নামেণ্টের বালকে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হন চারঘাটের মাসুম এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন ছোটন। এদিকে বালিকাতে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন সোনাদিঘী বিদ্যালয়ের কৃষ্ণপিয়া। আর ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন একই বিদ্যালয়ের অনুমিতা।

খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল হক। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হামিদুল হক। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার, চারঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস শাস্স প্যাডি। এছাড়াও উপপরিচালকের কার্যালয়ের শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার গোফরান হালিম, বোয়ালিয়া থানা শিক্ষা অফিসার ছানাউল্লাহ, পবা উপজেলা শিক্ষা অফিসার মখলেসুর রহমান ও পুঠিয়া থানা শিক্ষা অফিসার মামুনুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের হেড এসিস্টেন্ট আব্দুল বারীসহ অন্যান্য শিক্ষা অফিসার, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্য শেষে বিজয়ী ও রানার-আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সেইসাথে জেলা প্রশাসন তহবিল হতে উভয় দলের খেলোয়ারদের প্রনোদনা স্বরুপ নগদ অর্থ প্রদান করেন তিনি। উল্লেখ্য রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৯টি উপজেলা ও রাজশাহী সিটি কর্পোরেশনসহ বালক বালিকাদের মোট ২০টি দল নিয়ে গত ৮তারিখ এই টুর্নামেন্ট শুরু হয়। গতকাল চুড়ান্ত খেলার মাধ্যমে জেলা পর্যায়ের পর্বের ইতি হলো।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close