চারঘাটশিরোনাম-২

ইয়াবাসহ আটককৃত রনি চারঘাট উপজেলা ছাত্রলীগের কেউ না!

নিজস্ব প্রতিবেদক: গত সোমবার রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারের তৃপ্তি হোটেলের সামনে থেকে ১৭ পিচ ইয়াবাসহ আটক হয় ইবনে আহছান রনি(২৮)।পুঠিয়া থানা পুলিশ রনিসহ আরো তিনজনকে আটক করে।পরবর্তীতে সোমবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে রনিসহ ঐ চারজনকে জেল হাজতে প্রেরণ করা হয়।
এদিকে ইবনে আহছান রনি দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন জায়গায় নিজেকে ছাত্রলীগের চারঘাট উপজেলা শাখার সহ-সভাপতি হিসেবে দাবী করে আসছিল।আটক হবার পরও সে নিজেকে ছাত্রলীগের সহ-সভাপতি পরিচয় দিয়েছে বলে জানা গেছে।তার আটকের পরে ছাত্রলীগের পরিচয় দিয়ে একাধিক পত্রিকায় নিউজও প্রকাশিত হয়।কিন্তু পরে যোগাযোগ করলে রাজশাহী জেলা ছাত্রলীগ ও চারঘাট উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ইবনে আহছান রনিকে ৬ মাস আগেই ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে বলে দাবী করেছেন।
চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার ও সাধারন সম্পাদক রায়হানুল হক রানা বলেন,ইবনে আহছান রনিকে মাদক কর্মকান্ডের জন্য ৬ মাস আগেই বহিস্কার করা হয়েছে।সে এখন ছাত্রলীগের কেউ না।
মাদকের সাথে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই। চারঘাট উপজেলা ছাত্রলীগ চারঘাটকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত প্রচার প্রচারনাসহ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বলে জানান তারা।
উল্লেখ্য, ইবনে আহছান রনি এর আগেও তার মাদক কর্মকান্ডের জন্য সমালোচিত হয়েছে।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মাদক খাওয়ার একাধিক ছবি ভাইরাল হয়েছে। বরেন্দ্র বার্তা/সই/অপস

Close