মহানগরশিরোনাম

রাজশাহী থেকে ডুয়েলগেজ রেলপথে সারা দেশে যোগাযোগ স্থাপনের দাবি

ষ্টাফ রির্পোট : রাজশাহী থেকে ডুয়েলগেজ রেলপথে সারা দেশের সঙ্গে যোগাযোগ স্থাপন ও রেলযাত্রী সেবার মান উন্নয়নের দাবি জানিয়েছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।
এ দাবিতে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপকের সঙ্গে মতবিনিময় সভা করেন পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলওয়ের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপির অনুলিপি রেলপথ মন্ত্রী, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সংশ্লিষ্ট দফতরেও পাঠানো হয়েছে।
বুধবার রাজশাহীতে পশ্চিম রেলের সদর দফতরের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ রেলপথ সম্প্রসারণ ও রেলযাত্রীদের সেবার মানোন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ ছাড়াও রেলওয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে তার মাধ্যমেই মহাপরিচালক বরাবর স্মারকলিপি তুলে দেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক জামাত খান, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবুসহ পরিষদের নেতৃবৃন্দ। পরে রেলের বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তারা।
এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চল রেলের প্রধান প্রকৌশলী আল ফাত্তাহ, মো. মাসউদুর রহমান, সিএসটিই সুশীল কুমার হালদার, সিসিএম মো. আহসান উল্লাহ ভূঁইয়া, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি ডা. আবদুল মান্নান, বিএফউইজের সহ-সভাপতি মামুন-অর-রশিদ, আইনজীবী তৌফিক আহমেদ টিটু প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close