মহানগরশিরোনাম

রাজশাহীতে মিঠু হত্যার ঘটনায় মামলা, আটক ১ ,মেয়র লিটনের শোক

ষ্টাফ রির্পোট: শুক্রবার দুপুরে নগরীর মতিহার থানায় ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুকে (৫০) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আজ
দেবাশীষ প্রামানিক দেবু মামলার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।
এর মধ্যে পুলিশ রায়হান (২৩) নামে এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতার রায়হান নগরীর ধরমপুর সোরাফানের মোড় এলাকার মো. লালচানের ছেলে। মামলার অপর আসামিরা পলাতক রয়েছেন।
পুলিশের একটি সূত্র জানায়, মামলার প্রধান আসামির নাম সজিবুল হক সজিব (২৫)। তিনি নগরীর ধরমপুর এলাকার মৃত আমিনের ছেলে। সজিব অলিম্পিক কোম্পানীর পরিবেশকের সেলসম্যান। নিহত কৌশিক প্রামানিক এই কোম্পানীর রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন।
মতিহার থানা পুলিশ জানায়, মামলা দায়েরের আগে বৃহস্পতিবার রাতেই রায়হানকে আটক করা হয়। পরে হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
অন্যদিকে, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর (৫০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
শান্তির নগরী রাজশাহীতে এ ধরনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক উল্লেখ করে শোকবার্তায় কৌশিক প্রামানিকের বিদেহী আত্মার শান্তি কামনা করেন মেয়র। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি। বরেন্দ্র বার্তা/অপস

Close