মহানগর

রাজশাহীতে ডিবিওয়াইও’র ‘রেডি ফর ইউর লাইফ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন ডিবিওয়াইও’র উদ্যোগে ১৭ জানুয়ারি (শুক্রবার) বিকাল সাড়ে ৩টায় রাজশাহী কলেজে ‘রেডি ফর ইউর লাইফ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় সংগঠনের আহ্বায়ক মো. শাহিনুর ইসলামের সভাপতিত্বে ও সদস্য আতিকা মুনতাজ এর সঞ্চালনায় কর্মশালাটি পরিচালনা করেন ডিবিওয়াইও’র সদস্য সচিব সাব্বির আহমেদ।
এ সময় সাব্বির আহমেদ বলেন, এই পৃথিবী এমন একটি মঞ্চ, যে মঞ্চে আমরা সবাই এক একটি চরিত্র। ভালোভাবে নিজের প্রস্তুতির মাঝে আমাদের চরিত্রকে সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারি। নিজেকে নির্দিষ্ট ক্ষেত্রে সীমাবদ্ধ রাখলে চলবে না, বিভিন্ন ক্ষেত্রে নিজের বিচরণ ঘটাতে হবে। কর্ম পরিকল্পনায় এক প্রজেক্টে নয়, বেশ কতকগুলো প্রজেক্ট রাখতে হবে, অপশন রাখতে হবে, একটি প্রজেক্টে লোকসান হলে অন্য প্রজেক্টে যেন লোকসান না হয় সেজন্য নিজেকে প্রস্তুত করতে হবে।
কর্মশালার অংশগ্রহণমূলক পর্বে ডিবিওয়াইও’র সদস্যদের মধ্যে রিয়াজুল ইসলাম বলেন, আজ আমরা আমাদের কথা বলছি, দেশের কথা বলছি, তারুণ্যের কথা বলছি।
ডিবিওয়াইও’র এমন কার্যক্রমকে স্বাগত জানিয়ে সদস্য শারমিন আক্তার বলেন, আগামী দিনে বিশ্বের কাছে বাংলাদেশকে নতুন ভাবে তুলে ধরতে এই সকল তরুণ প্রজন্মের সৃজনশীল চিন্তাধারা গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এছাড়াও উক্ত কর্মশালাতে উপস্থিত ছিলেন ডিবিওয়াইও’র সদস্য সজীব হোসেন, আতিক হাসান, আসিফ সিদ্দিকী, সামিয়া আক্তার শোভা, সোলাইমান, বাপ্পী, আবির হাসান, কবির হোসেন, আব্দুর রউফ প্রমুখ। বরেন্দ্র বার্তা/মিআআ/অপস

Close