মহানগরশিরোনাম-২

সন্ত্রাসী হামলায় নিহত কৌশিক প্রামানিকের শ্রাদ্ধ সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রোববার সকালে প্রথমে রাজশাহীর পঞ্চবটি মহাশ্মশানে ও পরে তার নিজ বাসভবনে ধর্মীয় বিধি অনুযায়ী এই শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করা হয়। এতে কৌশিকের আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।
এর আগে গত ১৬ জানুয়ারি সকালে নগরীর সাগরপাড়া এলাকায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন কৌশিক প্রামানিক মিঠু। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার ছোট ভাই দেবাশিষ প্রামানিক দেবু বাদী হয়ে মতিহার থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এতে হত্যাকা-ে জড়িত মো: রায়হান নামের এক আসামিকে গ্রেফতারও করেছে পুলিশ। বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান, মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ।
এদিকে, কৌশিক প্রামানিকের মৃত্যুর পর যারা সমবেদনা ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন, ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। বরেন্দ্র বার্তা/অপস

Close