মহানগরশিরোনাম-২

রাজশাহীতে উদ্ধার হওয়া নারী মরদেহের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মতিয়ারা খাতুন (২৮)। তিনি মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া এলাকার আমিরুল ইসলামের মানসিক প্রতিবন্ধী মেয়ে। নিখোঁজের পর গত ১৮ জানুয়ারি রাজপাড়া থানায় সাধারণ ডায়েরি করেছিলেন আমিরুল ইসলাম।
রবিবার (১৯ জানুয়ারি) নগরীর শাহ মখদুম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই জিডির সূত্র ধরেই নিহত নারীর পরিচয় সনাক্ত হয়েছে।
মতিয়ারা খাতুন নিখোঁজের পর তার বাবা ‘হারানো বিজ্ঞপ্তি’ দিয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় পোস্টার সাঁটিয়েছিলেন। এতে বলা হয়েছিল- ‘মতিয়ারা খাতুন নামের একজন মানসিক প্রতিবন্ধী নারী ২৬ ডিসেম্বর বিকেলে হারিয়ে গেছে। হারানোর সময় তার পরনে ছিল সাদা সোয়েটার ও লাল জামা। তার উচ্চতা ৬ ফুট, দেখতে শ্যাম বর্ণের, বয়স ২৮ বছর’। কেউ তার খোঁজ পেলে বাবা আমিরুল ইসলামকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছিল। আর এ জন্য পোস্টারে মোবাইল নম্বর ও ঠিকানাও দেওয়া হয়েছিল।
পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে রবিবার দুপুরে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। আপতত এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সে অনুযায়ি আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
শনিবার দুপুরে রাজশাহীর পবা উপজেলা পরিষদের সামনের একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় এই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। শনিবার বিকেল সোয়া ৩টার দিকে খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও মরদেহ উদ্ধার করে। বরেন্দ্র বার্তা/অপস

Close