মহানগর

জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার বাদ আসর নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে রাজশাহী মহানগর যুবদলের আয়োজনে মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজি হেনা। বিশেষ অতিথি ছিলেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, রুয়েট শিক্ষক আকতার জাহান, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহম্মেদ বাবু, সাবেক কাউন্সিলর সোহরাব হোসেন শেখ, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহিদ আলম, ১১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি সেকান্দার আলী, ১৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শফিকুল ইসলাম, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, সাধারণ সম্পাদক আতাউর রহমান। মাহফিল পরিচালনা করেন মহানগর যুবদলের সহ-সভাপতি আব্দুল কাদের বকুল।
এছাড়াও ৬নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বিন খালেদ, মহানগর কৃষক দল সভাপতি ওয়াদুদ আহম্মেদ পিন্টু, জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হোসেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রনি হক, শফিকুল আলম টিয়া, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক শাহিনা আকতার রোজি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদ এবং জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করা হয়। পরে জিয়াউর রহমান ও তাঁর পারিবারের মৃত ব্যক্তি, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের মৃত নেতাকর্মী এবং মৃত মুসলমানদের আত্মার মাগফেরাত এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনজাত করা হয়। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close