পবা

জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে পবা উপজেলা বিএনপি আলোচনা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান(বীর উত্তম) এর ৮৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে পবা উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে । পবা উপজেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও নওহাটা পৌরমেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন উজ্বল । উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য শাজাহান আলী, আব্দুর রাজ্জাক। সভা পরিচালনা করেন জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ।
এছাড়াও দামকুড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি এনামুল হক কনক, হরিপুর ইউনিয়ন বিএনপি’র আহাবায়ক কাউমুদ্দীন দুলাল, দর্শনপাড়া ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক আব্দুস সালাম, হরিয়ান ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক মুজিবুর রহমান, হড়গ্রাম ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক আনারুল ইসলাম, হুজুরিপাড়া ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক আবুল ক্বালাম আজাদ, পারিলা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক রেজাউল ইসলাম, রাজশাহী যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, রাজশাহী মহানগর কৃষকদল আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, জেলা সদস্য সচিব নাজমুল ইসলাম,য্গ্মু-আহ্বায়ক মেরাজুল ইসলাম, রাজশাহী জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সহ-সভাপতি গোলাম মোস্তাইন তুষার, রানা শেখ, যুগ্ম-সম্পাদক সাহেব জাদা, সামিম সরকার ও প্রচার সম্পাদক নিরব খান তারেকসহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করা হয়। পরে জিয়াউর রহমান ও তাঁর পারিবারের মৃত ব্যক্তি, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের মৃত নেতাকর্মী এবং মৃত মুসলমানদের আত্মার মাগফেরাত এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনজাত করা হয়। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close