নওগাঁশিরোনাম-২

রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে জায়গা দখল

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বিবদমান জায়গায় দখল করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে। এসময় খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের উদ্ধার করে। এতে আহত শহিদুল মন্ডল ও ভাবী জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার গুয়াতা গ্রামে।
আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মন্ডল জানান,দীর্ঘ দিন আগে তার ছোট বোন সাহারা খাতুন মেওয়া বাবার নিকট থেকে তাদের বসত বাড়ীসহ বেশ কিছু জায়গা-জমি দলিল করে নেয় । এঘটনায় সুষ্ঠু সমাধান করতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যাক্তিরা কয়েক দফা বৈঠক করেও সুরাহা করতে পারেনি। ফলে আদালতে একটি বাটোয়ারা মামলা করেছেন শহিদুল ইসলাম। হঠাৎ করেই মঙ্গলবার সকালে তার বোন মেওয়া খাতুন বহিরাগত ভারাটিয়া লোকজন নিয়ে এসে বাড়ীর খলিয়ানে জায়গা দখল করে বাড়ী নির্মানের চেষ্টা করে। এসময় বাধা দিতে গেলে তার দুই ভাবী আঞ্জুয়ারা ও জান্নাতুন নেছা এবং ভাই শহিদুল ইসলামকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বাড়ী নির্মান করতে থাকে। এসময় খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌছে বাঁধন খুলে দিলে তাদেরকে আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করান।
এব্যাপারে অভিযুক্ত সাহারা খাতুন মেওয়া বলেন,বাবার নিকট থেকে দলিল করে নেয়ার পর থেকে তারা আমার জায়গা ছেরে দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় গন্যমান্য লোকজনের পরামর্শে লোকজন নিয়ে ঘড় করতে গিয়েছিলাম ।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এঘটনায় উভয় পক্ষের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি । বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বরেন্দ্র বার্তা/অপস

Close