বাঘাশিরোনাম-২

বাগমারায় হাতুড়ি বাহিনীর প্রধান লুৎফর গ্রেপ্তারে জনমনে স্বস্তি

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় গড ফাদার লুৎফর রহমান গ্রেপ্তারে জনমনে স্বস্তি ফিরেছে। বুধবার গভীর রাতে বাসুপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমানকে নিজ বাড়ি থেকে বাগমারা থানা ও ডিবি পুলিশ যৌথ অভিযানে গ্রেপ্তার করে। এছাড়াও লুৎফর রহমানের সহোদর রফিকসহ অপর চারজনকেও গ্রেপ্তার করা হয়।

অপর দিকে ১৯ জানুয়ারি হাটগাঙ্গোপাড়া এলাকা থেকে তাঁরই শিষ্য জাবের আলীসহ তাঁর পাঁচজন অনুসারীকে গ্রেপ্তার করে বাগামারা থানা পুলিশ। কেবল শিষ্য জাবের আলীকে গ্রেপ্তারে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। গুরু লুৎফর রহমানের গ্রেপ্তার খবরে এলকায় স্বস্তি ফিরে আসে। গুরু শিষ্য গ্রেপ্তারে পুলিশ এবং বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রতি সন্তুষ্ট এলাকার জনগণ।

স্থানীয় একটি সূত্র জানায়, লুৎফর রহমানের লোকজন মন্দিয়াল গ্রামের দিন মজুর মকছেদ আলী, মোত্তালেবকে পিটিয়ে পা ভেঙ্গে দেয়, সান্টু নামক ভ্যান চালকের মাথা ফাটিয়ে জখম করে। কিন্তু লুৎফর রহমানের ভয়ে তারা মামলা করতে সাহস পাননি।

বাগমারা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আতাউর রহমান জানান, চাঁদাবাজি ও মারধরের মামলায় যৌথ অভিযানে লুৎফর রহমানসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বরেন্দ্র বার্তা/ আহো/ নাসি

Close