পবাশিরোনাম-২

নওহাটায় ছাত্রদল বিভাগীয় টিমের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিদেবক: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী বিভাগীয় টিমের মতবিনিময় সভা নওহাটায় অনুষ্ঠিত হয়। আজ সোমবার বিকেলে পবা উপজেলা, নওহাটা ও কাঁটাখালি পৌরসভা আয়োজনে নওহাটা পৌরসভার ভোকেশনাল বিদ্যালয়ে সভায় সভাপতিত্ব করেন পবা উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তাক আহম্মেদ। প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। প্রধান বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সাজিদ হাসান বাবু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য ও নওহাটা পৌরসভার মেয়র শেখ মকবুল হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক মহিন উদ্দিন রাজু, সহ-সাধারণ সম্পাদক আকতার, সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আমিন বিপুল ও সাংগঠনিক সম্পাদক পয়সাল সরকার ডিকো।

এছাড়াও জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জল, বর্তমান সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল আলীম রাসেল, জেলা কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হোসেন পিন্টু, সদস্য সচিব নাজমুল, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, কে.এইচ রানা শেখ, যুগ্ম সম্পাদক মাসুদ রানা ও সাহজাদা ও সাবেক সাংগঠনিক সম্পাদক শরিফুল রহমান শরিফসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, থানা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড ও বিভিন্ন ইউনিটের ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত ছাত্রদলের নেতাকর্মীরা দ্রুত সময়ে মধ্যে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, থানা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটির করার দাবী জানান। এছাড়াও তারা বর্তমান জেলা কমিটি ভেঙ্গে দিয়ে নতুন করে কমিটি গঠন করারও দাবী জানান।

বেগম খালেদা এবং দেশবাসীকে এই অবৈধ সরকারে কবল থেকে মুক্ত করতে ছাত্রদলের কোন বিকল্প নাই বলে উল্লেখ করেন প্রধান অতিথি। তিনি বলেন, কমিটি গঠন করতে সকল প্রকার সহযোগিতা তিনি করবেন। সেইসাথে কোন প্রকার বিশৃংখলা ও মতপার্থক্য না করে একতাবদ্ধভাবে থেকে বেগম জিয়ার মুক্তি আন্দোলনে সকলকে রাজপথে থাকার আহবান জানান তিনি।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close