চাঁপাই নবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে ২ অস্ত্র-ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ২ টি বিদেশী পিস্তুল,গুলি,ম্যাগাজিন ও বিদেশি মূদ্রাসহ দুই অস্ত্র-ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন ঢাকা বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ নামোটোলা গ্রামের গাজলুর রহমানের ছেলে আবু সাইদ ওরফে সবুজ (২৪) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ঝিলবুনিয়া কুমারখালী গ্রামের মৃত সাহেব আলীর ছেলে আক্কাস   আলী   (৪৫)।

আজ মঙ্গলবার (৫ ‍জুন) দুপুরে র‍্যাবের এক প্রেস বিঞ্জপ্তিতে জানানো হয়,চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসষ্টান্ডে দুইজন অস্ত্র ব্যবসায়ী অবৈধ আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী-কমান্ডারের নেতৃত্বে একটি বিশেষ দল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করে।

ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২ টি বিদেশি পিস্তুল, ৪ টি  ম্যগাজিন, ৯ রাউন্ড গুলি,কাতারের ১৫ মুদ্রা রিয়েল ও ১০ হাজার কোরিয়ান মুদ্রা- উইন’সহ হাতেনাতে তাদের আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি মোবাইল ফোন,৫টি সিম কার্ড, ২টি মেমোরি কার্ড ও নগদ ৭৩২ টাকা জব্দ করা হয়।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়।

বরেন্দ্র বার্তা/আসশ/তআট

Close